The_Boss Part:21

1
3937

The_Boss
Part:21
Afreen Ella

মায়া এখনো থ দাঁড়িয়ে আছে আর মুখ হা করে রেখেছে,ইলমাজ ক্যাবিনেটের উপরে উঠে বসলো।।মায়ার অবস্থা দেখে মিটি মিটি হাসছে ইলমাজ।।

মায়া গালে একহাত আর মুখ হা করেই ইলমাজের ক্যাবিন থেকে দৌড়ে বের হয়ে এনির ক্যাবিনের সামনে গিয়ে হাঁপাচ্ছে।।।

ইলমাজ বাঁকা হেসে আবার চেয়ারে গিয়ে বসলো আর মায়ার ফাইল চেক করা শুরু করলো।।।

অফিস থেকে সন্ধ্যায় বাসায় ফিরলো মায়া,ফ্রেশ হয়ে ড্রইং রুমের সোফায় বসে গা ঠেকিয়ে সকালের কথা ভাবতেই ঢোক গিললো।।একনাগার দরজায় টোকা দেয়ার আওয়াজ শুনে ঘরের দরজা খুললো মায়া,,দরজা খুলতেই যেন এক্ষুনি রাগে চোখ ঝলসে যাবে মায়ার।।।

তুই আবার এসেছিস??কি সমস্যা রে তোর? সবসময় এমন করে কি লাভ হয় হ্যাঁ?আর যেনো বিরক্ত না করিস বলে দিলাম।।??(মায়া)

আগে আমায় বিয়ে কর তারপর আর বিরক্ত করবো না তোকে।। দুলছে আর থোতিয়ে কথাগুলো বলছে শাফিন।।
মদ খেয়ে ফুল ওভারলোডেড শাফিন।।শাফিন মায়াদের প্রতিবেশি,যখনই মদ খেয়ে ফুল হয়ে যায় তখনই এভাবে মায়াকে বিয়ে করার জন্য বিরক্ত করে।।

শুন আমার মেজাজ এমনি তে খারাপ।।যা বলছি নাহলে ভালো হবে না।।হুমকির স্বরে বলে শাফিনের মুখের উপর দরজা লাগিয়ে আবার সোফায় গিয়ে বসলো মায়া।।।

কিছুক্ষন পর আবার ধরাম ধরাম দরজায় বারি পরার আওয়াজ শুনে ভীষন বিরক্তির সাথে দরজা খুলে চেচাতে শুরু করলো মায়া।।।

কি সমস্যা রে তোর হারামজাদা?এমনি কি আমার দু:খ কম ছিলো যে তা আবার পরিপূর্ণ করতে তুই চলে এসেছিস?শুন ভালো করে বলছি চলে যা আমাকে আর বিরক্ত করবি না,,?(মায়া)

বিয়ে কর তারপর আর বিরক্ত করবো না।।আবারও লেবিয়ে লেবিয়ে কথা বলছে আর দুলে মায়ার গায়ে পড়ে যাচ্ছে।।মায়া শাফিনকে ধাক্কা দিয়ে আবারও চিল্লাতে শুরু করলো।।

শয়তানের চাচাতো ভাই,,শেষ বার বলছি যদি আবার বিরক্ত করিস তাহলে তোকে আমি বটি দিয়ে কোপাবো কালা কাউয়াঠুঁটি একটা যা।।??(মায়া)

আরেহ বটি দিয়ে কোপায় না রে পাগলি,দা দিয়ে কোপায়।।হো হো করে হাসছে আর বলছে শাফিন।।

বাহ বেশ ভালো আইডিয়া দিয়েছিস তো দেখছি।।দাঁড়া এক্ষুনি তোকে আমি দাঁ দিয়ে কুপিয়ে তোর মাংস দিয়ে হিউম্যান শরমা বানাবো একটু অপেক্ষা কর।।দরজা লাগিয়ে রাগে হন হন করতে করতে মায়া আবারও সোফায় গিয়ে বসলো।।
মায়ার কথা শুনে ভয়ে ঢোক গিললো শাফিন।।

প্রায় ১০ মিনিট পর আবারও দরজায় টোকা দেয়ার শব্দ শুনে এবার মায়া প্রচন্ড রেগে নিজের রুম থেকে বিছানার চাদর এনে দরজার সামনে দাঁড়িয়ে রাগে ফুসে এক নিঃশ্বাস নিয়ে দরজা খুলেই চাদর টি শাফিনে মাথা থেকে গোটা শরীরে মুড়িয়ে পিঠের উপর কনুই দিয়ে পর পর আঘাত করতে শুরু করলো।।

তোকে বলেছিলাম না আবার যদি বিরক্ত করিস তবে তোর অবস্থা অনেক সাংঘাতিক হবে?বল করবি আর বিয়ে আমাকে??আমাকে বিয়ে করার শখ মিটাচ্ছি তোর আমি দাঁড়া।।অমানুষ কোথাকার,, চাদররের ভিতর থেকে কুকড়িয়ে আওয়াজ করতে চেয়েও পারছে না সে,মায়া তাকে কনুই দিয়ে মারতে মারতে একপ্রকার মাটিয়ে লুটিয়ে দিয়েছে।।।

what the hellllll???????চাদরের ভিতর থেকে এমন কথা শুনতে পেয়ে চমকে উঠলো মায়া,,পিটুনি বন্ধ করে বলতে লাগলো,,

শাফিইন্নার গলা চেঞ্জ কিভাবে হলো? আজিব তো।।।মাটিয়ে লুটিয়ে থাকা মানুষটির দিকে আড় চোখে তাকিয়ে হাল্কা ঢোক গিললো মায়া।।চাদর টি এমন ভাবে পেচিয়েছে যে মানুষের আকৃতি পর্যন্ত বুঝতে মুশকিল হয়ে যাচ্ছে,মায়া চাদর টি খুলতে শুরু করলো, চাদর খুলতেই হ্যাচকা টান দিয়ে মায়াকেও তার উপর শুয়ে দিয়ে চোখ রাঙ্গালো।।

মায়ার চোখ এখন বেরিয়ে যাওয়ার উপক্রম,,

স্যার আপনি?ইলমাজকে দেখে বিজলি চমকানোর মতো টাস্কি খেয়ে হার্ট এট্যাক করার অবস্থা মায়ার,ইলমাজের উপর থেকে উঠে দাঁড়ালো মায়া।।।

ঠিক আছেন তো??

জ্বী!!!!আল্লাহর হুকুম আর আপনার দয়ায় বেঁচে আছি।।(ইলমাজ)

মায়া ইলমাজকে একহাত দিয়ে টেনে তুললো।।

মায়া করুন দৃষ্টিতে তাকিয়ে আছে ইলমাজের দিকে যেনো এক্ষুনি কান্না করে দিবে।।

স্যার আপনি আমাকে বলেননি কেন যে এটা আপনি।।?(মায়া)

হয়তো আল্লাহ ওই বেচারার আয়ু কমাতে চাননি যাকে ভেবে আপনি একাই আমাকে গনপিটুনি দিচ্ছিলেন।।সুক্ষ্ম দৃষ্টিতে ইলমাজ মায়ার দিকে তাকিয়ে বললো।।

স্যার আম সো সরি,আমি জানতাম না ওটা আপনি ছিলেন।।ফুপাতে ফুপাতে বলছে মায়া।

বাই দ্যা ওয়ে,,,হু ইজ শাফিইন্না?যে ভেবে আপনি এতক্ষন আমার দর্শন করছিলেন??(ইলমাজ)

স্যার ও আমার প্রতিবেশী আমাকে প্রায় সময় বিয়ে করার জন্য বিরক্ত করে আর সহ্য করতে না পেরে ওকে পিটানোর পদক্ষেপ নিয়েছি আজকে।। (মায়া)

তো পিটাচ্ছেন ভালো কথা, গোটা শরীরে চাদর মুড়িয়ে পিটানো টা কোন গ্রহের এলিয়েন দের স্টাইল?(ইলমাজ)

স্যার ও মদ খেয়ে ওভারলোডেড ছিলো, গন্ধে ওর পাশেও যাওয়া যাচ্ছিলো না যার কারনে এমনটা করতে হয়েছে।।?(মায়া)

হ্যাঁ আর আপনার কনুইর কুইন্নানি গুলো বিনা পয়সায় আমাকে হজম করতে হয়েছে।।?(ইলমাজ)

সরি স্যার?।।।

মায়ার কান্না দেখে ইলমাজ পকেট থেকে টিস্যু বের করে তার সামনে ধরেছে।।মায়া টিস্যু না নিয়ে নিজের ওড়না দিয়ে নাকের পানি মুছলো।।ইলমাজ নাক ছিটকে আছে মায়ার অবস্থা দেখে।।।

চলবে।।।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here